kalerkantho

বৃহস্পতিবার । ৯ আশ্বিন ১৪২৭ । ২৪ সেপ্টেম্বর ২০২০। ৬ সফর ১৪৪২

ভুটভুটির ধাক্কায় প্রাণ হারালেন অটোরিকশার যাত্রী

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

৪ আগস্ট, ২০২০ ২১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



ভুটভুটির ধাক্কায় প্রাণ হারালেন অটোরিকশার যাত্রী

বগুড়ার ধুনট উপজেলায় ভুটভুটির ধাক্কায় ইসমাইল হোসেন (৫০) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রীর মৃত্যু হয়েছে। নিহত ইসমাইল হোসেন ধুনট উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামের এশার আলীর ছেলে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার বিকেল ৩টার দিকে ধুনট-জোড়শিমুল পাকা সড়কের সুলতানাহাটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থল থেকে ভুটভুটি ও অটোরিকশা জব্দ করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, সারিকান্দি উপজেলার কড়িতলা গ্রামে প্রতিপক্ষের মারপিটে আহত জামতা আবু হোসেনকে নিয়ে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার উদ্দেশে সিএনজিচালিত অটোরিকশায় রওনা হন ইসমাইল হোসেন। পথিমধ্যে সুলতানহাটা গ্রামে পৌঁছলে ধুনট থেকে জোড়শিমুলগামী একটি ভুটভুটি যাত্রীবাহী অটোরিকশাটিকে ধাক্কা দেয়।

এ দুর্ঘটনায় আহত ইসলাম হোসেনকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইসমাইল হোসেন মারা যান।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থল থেকে অটোরিকশা ও ভুটভুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। আইনি প্রক্রিয়া শেষে ইসমাইল হোসেনের মরদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা