kalerkantho

বৃহস্পতিবার । ৯ আশ্বিন ১৪২৭ । ২৪ সেপ্টেম্বর ২০২০। ৬ সফর ১৪৪২

৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করলেন ৭৫ বছরের বৃদ্ধ

বাগেরহাট প্রতিনিধি   

৪ আগস্ট, ২০২০ ২০:১৫ | পড়া যাবে ২ মিনিটে



৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করলেন ৭৫ বছরের বৃদ্ধ

বাগেরহাটের কচুয়ায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছেন ৭৫ বছর বয়স্ক এক বৃদ্ধ। চকোলেট খাওয়ানোর কথা বলে প্রতিবেশী ওই শিশুকে নিজের বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন বৃদ্ধ ইয়াকুব হাজরা। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ওই বৃদ্ধকে আসামি করে মঙ্গলবার কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার আসামি ওই বৃদ্ধকে ধরতে চেষ্টা চালাচ্ছে।

ইয়াকুব হাজরার বাড়ি বাগেরহাট জেলার কচুয়া উপজেলার টেংরাখালী গ্রামে। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, সোমবার দুপুরে ইয়াকুব হাজরা পাঁচ বছরের ওই শিশুটিকে চকোলেট খাওয়ানোর কথা বলে নিজের বাড়িতে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে। শিশুটির ডাকচিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এলে তিনি শিশুটিকে ফেলে পালিয়ে যান। ঘটনার সময় ওই বৃদ্ধের বাড়িতে কেউ ছিল না। মঙ্গলবার শিশুটিকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। শিশুটির দিনমজুর বাবা বিষয়টি প্রথমে মীমাংসা করার চেষ্টা করেন।

ওসি মো. শফিকুল ইসলাম আরো জানান, শিশুটির বাবা বাদী হয়ে ইয়াকুব হাজরাকে আসামি করে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ এরই মধ্যে মামলার তদন্তকাজ শুরু করেছে এবং আসামিকে ধরতে চেষ্টা চালাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা