kalerkantho

বৃহস্পতিবার । ১৬ আশ্বিন ১৪২৭ । ১ অক্টোবর ২০২০। ১৩ সফর ১৪৪২

ঈদ উপহার পেল বাচামারার ১১০ পরিবার

অনলাইন ডেস্ক   

৩ আগস্ট, ২০২০ ১৬:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



ঈদ উপহার পেল বাচামারার ১১০ পরিবার

অরাজনৈতিক ও অসাম্প্রদায়িক প্ল্যাটফর্ম 'আমাদের বাচামারা ইউনিয়ন' ফেসবুক গ্রুপের উদ্যোগে ১১০টি বন্যার্ত ও অসহায় পরিবারের মাঝে ঈদের শুভেচ্ছা হিসেবে খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়েছে।

পবিত্র ঈদুল আজহার পরের দিন গতকাল রবিবার মানিকগঞ্জের দুর্গম চর এলাকা বাচামারা ইউনিয়নে এ খাদ্যসামগ্রী উপহার হিসেবে দেওয়া হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল- ৭ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিঁড়া, হাফ কেজি চিনি, ১ কেজি আলু, হাফ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ ও একটি হুইল সাবান। এ ছাড়া দুজন অসুস্থ লোককে নগদ অর্থ প্রদান করা হয়।

'আমাদের বাঁচামারা ইউনিয়ন' ফেসবুক গ্রুপের অ্যাডমিন প্যানেল থেকে জানা যায়, দেশের বিভিন্ন স্থানে থাকা বাচামারা ইউনিয়নের অনেকেই বন্যার্ত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আর্থিকভাবে সহযোগিতা করেছেন। মোট ৭৮ হাজার টাকা উঠেছে। এর মধ্যে অ্যাডমিন প্যানেল থেকে পাওয়া যায় ২২ হাজার টাকা।

বন্যার্ত ও অসহায়দের সাহায্যে যাঁরা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন, তাঁদের সবাইকে অ্যাডমিন প্যানেল আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে। বিশেষভাবে ধন্যবাদ জানানো হয়েছে রুহুল আমিন লিটনকে, যিনি অ্যাডমিন প্যানেলের পক্ষে উপহারসামগ্রী কেনাকাটাসহ বিতরণ করেছেন। এ ছাড়া অ্যাডমিন রওশন আরা মনিকাসহ বাবর, শামীম এবং যাঁরা প্যাকিংয়ে সহযোগিতা করেছেন তাঁদেরকেও ধন্যবাদ জানানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা