kalerkantho

শুক্রবার । ৩ আশ্বিন ১৪২৭। ১৮ সেপ্টেম্বর ২০২০। ২৯ মহররম ১৪৪২

করোনা আক্রান্ত এমপি সালমাকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

রাজবাড়ী প্রতিনিধি   

৩ আগস্ট, ২০২০ ১৫:৫০ | পড়া যাবে ২ মিনিটে



করোনা আক্রান্ত এমপি সালমাকে হেলিকপ্টারে ঢাকায় প্রেরণ

সংরক্ষিত মহিলা আসনের এমপি ও রাজবাড়ীর সাবেক এমপি এ্যাড ওয়াজেদ আলী চৌধুরীর মেয়ে সালমা চৌধুরী রুমা করোনায় আক্রান্ত হয়েছেন। তাকে সোমবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। তবে সেখানে তার শাররীক অবস্থার অবনতি হওয়ায় দুপুর ২টা ৩৫ মিনিটে রাজবাড়ী স্টেডিয়াম থেকে হেলিকপ্টার যোগে রাজধানীয় নিয়ে যাওয়া হয়েছে।

সালমা চৌধুরী রুমা এমপির ব্যক্তিগত সহকারী লালন সরদার জানান, হালকা জ্বর থাকায় গত ২৮ জুলাই এমপি সালমা চৌধুরী রুমার নমুনা সংগ্রহ করা হয়। ওই সময় থেকে তিনি হোম কোয়ারেন্টিনে ছিলেন। তবে গতকাল রবিবার রাতে তার করোনা পজিটিভ আসার সংবাদ জানানো হয় জেলা স্বাস্থ্য বিভাগ থেকে। সোমবার সকালে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। ফলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটের ইনচার্জ সিনিয়র নার্স আব্দুল্লাহ আল মামুন জানান, এমপি সালমা চৌধুরী রুমার স্বাসকষ্ট বৃদ্ধি পেয়েছে। যে কারণে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম জানান, এমপি সালমা চৌধুরীর অক্সিজেন লেভেল কমে গেছে। ফলে তিনি স্বাস কষ্ট পেতে শুরু করেছিলেন। যে কারণে তাকে হেলিকপ্টারে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি তার দ্রুত সুস্থতাও কামনা করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা