kalerkantho

বুধবার । ২১ শ্রাবণ ১৪২৭। ৫ আগস্ট  ২০২০। ১৪ জিলহজ ১৪৪১

স্ত্রীর সামনে নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা!

কুড়িগ্রাম প্রতিনিধি   

২ আগস্ট, ২০২০ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীর সামনে নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা!

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতু থেকে ঝাঁপ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। এসময় সেখানে তার স্ত্রী উপস্থিত ছিলেন। রবিবার দুপুর ১টার সময় সেতুর মধ্য পয়েন্টে এ ঘটনা ঘটে। মৃত যুবকের নাম জোবায়ের আলম জয় (২২)। তিনি উপজেলার চন্দ্রখানা কলেজপাড়ার স্কুলশিক্ষক আমীর হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, দুপুরে স্ত্রীসহ অটোরিকশাযোগে শ্বশুরবাড়ি লালমনিরহাট যাচ্ছিল জয়। এসময় কিছু একটা নিয়ে দুই জনের মাঝে মৃদু কথা কাটাকাটি এবং অভিমান চলছিল। অটোরিকশাটি সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে জয় হঠাৎ অটো থামিয়ে নেমে পড়েন। তার স্ত্রী শিউলি বেগম তাকে আটকাতে অটো থেকে নামতে না নামতেই জয় দৌঁড়ে সেতুর রেলিংয়ের উপর উঠে নদীতে ঝাঁপিয়ে পরে। নদীর তীব্র স্রোতের টানে সাথে সাথেই গভীর পানিতে ডুবে যায় তিনি।

চোখের সামনে স্বামীকে নদীতে ঝাঁপিয়ে পড়তে দেখে আহাজারী করতে করতে মুর্ছা যান স্ত্রী শিউলি বেগম। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। প্রায় ২ঘণ্টা পর বিকাল তিনটায় জয়ের মরদেহ করে উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, কারো কোন অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা