kalerkantho

বৃহস্পতিবার । ২২ শ্রাবণ ১৪২৭। ৬ আগস্ট  ২০২০। ১৫ জিলহজ ১৪৪১

ঘরে ৮ ও ৬ মাসের সন্তান, সড়কে ২ পিতার মৃত্যু

ফকিরহাট-মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি   

১ আগস্ট, ২০২০ ১৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে ৮ ও ৬ মাসের সন্তান, সড়কে ২ পিতার মৃত্যু

বাগেরহাটের ফকিরহাটে মটরসাইকেলযোগে হেলমেট ছাড়াই বেপরোয়া গতিতে খুলনায় বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংর্ঘষে দুই জন ঘটনাস্থালেই নিহত হয়েছেন। শনিবার দুপুর পৌনে ১টায় খুলনা-মংলা মহাসড়কের খাজুরা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাগেরহাটের চিতলমারি উপজেলার চোদ্দহাজারি গ্রামের নওশের তালুকদারের পুত্র মুজিবর তুলুকদার (২৮) ও কচুয়ার ধোপাখালী গ্রামের আবুল হাসানের পুত্র রুহুল (২৩)।

এদিকে এ ঘটনায় স্থানীয় জনগণ মহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ করে রাখে। এ সময় কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করতে গেলে অবরোধকারীরা লাশ বহনকারী ভ্যান চালক ওমর আলীকে মারপিট করে এবং পুলিশের উপর চড়াও হয়। খবর পেয়ে বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থালে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ঘটনায় ঘাতক বাসটি ও চালক খুলনার রূপসা উপজেলার রামনগর গ্রামের মৃত নুরুজ্জামান খোকনের পুত্র মো. সেলিম শেখকে আটক করে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ।

নিহত কাপড় ব্যবসায়ি পঙ্গু পিতার একমাত্র পুত্র মুজিবরের ঘরে ৮ মাস বয়সী এক পুত্র সন্তানে রয়েছে। নিহত রুহুল আমিনেরও ৬মাস বয়সী এক পুত্র সন্তান রয়েছে। তাদের পরিবারের একমাত্র অবলম্বনকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন স্ত্রীসহ স্বজনরা। নিহত মুজিবর তাঁর বন্ধুকে নিয়ে ঈদের দাওয়াতে খুলনায় বোনের বাড়িতে যাচ্ছিল বলে জানায় নিহতের স্বজনরা।

নাম প্রকাশে অনেচ্ছুক স্থানীয়রা জানান, সম্প্রতি মহাসড়কে সকল ধরনের চাঁদাবজি বন্ধসহ থ্রী-হুইলার বিরোধী হাইওয়ে পুলিশের কঠোর অভিযান অব্যাহত থাকায় একটি অসাধু চক্র ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে গুজব ছড়িয়ে পুলিশের উপর চড়াও হয়। তাৎক্ষনিক বাগেরহাটের জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থালে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, বাস ও চালককে আটক করাসহ যান চলাচল সাভাবিক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা