kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ! প্রাবাসী আটক

নড়াইল প্রতিনিধি   

১৬ জুলাই, ২০২০ ১৯:৩০ | পড়া যাবে ১ মিনিটে



কিশোরীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ! প্রাবাসী আটক

নড়াইলের কালিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে এক প্রবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপরে ধর্ষণের দায়ে কালিয়া পৌরসভার মির্জাপুর গ্রামের শের আলী (৩৫) নামের ওই সৌদিপ্রবাসীকে গ্রেপ্তার করে সন্ধ্যায় জেলহাজতে পাঠানো হয়েছে। অসুস্থ অবস্থায় কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানায়, পাঁচ-ছয় মাস আগে সৌদি আরব থেকে দেশে আসে শের আলী। এর পরই মেয়েটির দরিদ্র পরিবারকে নানা সহযোগিতা করতে থাকে। একপর্যায়ে স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ুয়া মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখায়। মেয়েটি শারীরিক সম্পর্কের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তার ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দু-তিন মাস যাবৎ প্রায়ই রাতে তাকে ধর্ষণ করে আসছিল। বৃহস্পতিবার সকালে প্রতিবেশী ও পরিবারের লোকেরা এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে পুলিশকে জানালে পুলিশ লম্পট প্রবাসীকে গ্রেপ্তার করে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লম্পট শের আলীকে ধর্ষণের দায়ে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক পর্যায়ে  ধর্ষণের কথা সে স্বীকার করেছে। এ ব্যাপারে থানায় ধর্ষণ মামলা দায়ের হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা