kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

রাস্তার তালাবদ্ধ ট্রাঙ্ক সারারাত পাহারা দিল পুলিশ, ভেতরে মিলল লাশ

নীলফামারী প্রতিনিধি   

১৬ জুলাই, ২০২০ ১৮:৪১ | পড়া যাবে ২ মিনিটে



রাস্তার তালাবদ্ধ ট্রাঙ্ক সারারাত পাহারা দিল পুলিশ, ভেতরে মিলল লাশ

নীলফামারীর ডিমলা উপজেলা তালাবদ্ধ স্টিলের ট্রাঙ্ক থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ডোমার-ডিমলা সড়কে বালাপাড়া ইউনিয়নের রামডাঙ্গা ফরেস্ট এলাকা থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। তাঁর বয়স আনুমানিক ৪০ বছর।

এলাকাবাসী জানায়, গতকার বুধবার মধ্যরাতে সড়কের ওই স্থানে তালাবদ্ধ বড় একটি স্টিলের ট্রাঙ্ক পড়ে থাকতে দেখা যায়। থানায় খবর দেওয়া হলে রাতে সেটি পুলিশ পাহারায় রাখা হয়। পরদিন দুপুরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে সেটির তালা খুলে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ দেখতে পায়।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন শেখ বলেন, খবর পেয়ে বুধবার রাতে বাক্সটি পুলিশ পাহাড়ায় রাখা হয়। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমানের উপস্থিতিতে সিআইডি, ডিবি ও পিবিআই পুলিশ সেটির তালা খুলে এক যুবকের অর্ধগলিত লাশ দেখতে পায়। লাশ উদ্ধার করে জেলার মর্গে ময়নাতন্তের জন্য পাঠানো হয়েছে। ওই যুবকের বয়স আনুমানিক ৪০ বছর হতে পারে। বাক্সের ভেতরে ২০১৯ সালের কিছু চিকিৎসাপত্র কাগজ পাওয়া গেছে। তাতে বিস্তারিত কিছু লেখা না থাকলেও দিনাজপুরের ঠিকানায় জিয়াউর রহমান নাম উল্লেখ রয়েছে। মামলাসহ মৃত্যুরহস্য ও পরিচয় উদ্ধারের কাজ চলছে।

ঘটনাটি রহস্যজনক উল্লেখ করে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, দ্রুত পরিচয়সহ রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা