kalerkantho

শুক্রবার । ২৩ শ্রাবণ ১৪২৭। ৭ আগস্ট  ২০২০। ১৬ জিলহজ ১৪৪১

ফিল্মি স্টাইলে ডাকাতি... শেষে ঘরের সবাইকে ফল খাওয়াল ডাকাতরা!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৬ জুলাই, ২০২০ ১৮:১২ | পড়া যাবে ২ মিনিটে



ফিল্মি স্টাইলে ডাকাতি... শেষে ঘরের সবাইকে ফল খাওয়াল ডাকাতরা!

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার দেব গ্রামে বুধবার রাতে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা মাইক্রোবাসে করে এসে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোন সেট নিয়ে যায়। ডাকাতি করে যাওয়ার আগে ডাকাতদল নিজেরা ফল খায় ও ঘরের লোকজনকেও ফল খেতে দেয়। এ ঘটনায় আখাউড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেব গ্রামের বাসিন্দা ও প্রবাসী রিপন খান কালের কণ্ঠকে জানান, ঘটনার সময় তিনি স্ত্রীসহ অন্য জায়গায় ছিলেন। গভীর রাতে ডাকাতদল তাঁর বাড়িতে ঢুকে নিজের ও ভাড়াটিয়া সাইদুর রহমানের (ব্র্যাক ব্যাংক কর্মকর্তা) ঘরে প্রবেশ করে। প্রথমেই ডাকাতদল সাইদুর রহমান, তাঁর স্ত্রী ও দুই সন্তানকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে। ডাকাতদল দুই ঘর থেকে সাড়ে তিন ভরি স্বর্ণ, নগদ এক লাখ আট হাজার টাকা, দুটি মোবাইল ফোন সেট নিয়ে যায়। ডাকাত দলটি একাধিক সিএনজি অটোরিকশায় করে আসে বলে জানান তিনি।

ভুক্তভোগী সাইদুর রহমান জানান, সাতজনের একটি দল ভেতরে ঢুকে। বাইরে আরো কয়েকজন ডাকাত অবস্থান নেয়। ডাকাতি শেষে তাঁর ঘর থেকে ফল নিয়ে মালিকের ঘরে বসে খায় এবং তাঁদেরকেও ফল খেতে দেয়।
 
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী বৃহস্পতিবার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কিভাবে কি ঘটলো এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে সিএনজি অটোরিকশায় করে ডাকাতদল আসেনি বলে দাবি করেন ওসি। তিনি জানান, মূলত পুলিশের টহল দল অটোরিকশায় করে ঘুরাঘুরি করছিলো। কিন্তু টহল দল টের পায়নি যে ভেতরে ডাকাতির ঘটনা ঘটছে।

মন্তব্য



সাতদিনের সেরা