kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

বাঘারপাড়ায় ২৫ দুস্থ নারী পেলেন সেলাইমেশিন

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি   

১৬ জুলাই, ২০২০ ১৭:১১ | পড়া যাবে ২ মিনিটে



বাঘারপাড়ায় ২৫ দুস্থ নারী পেলেন সেলাইমেশিন

যশোরের বাঘারপাড়ায় ২৫ দুস্থ ও অসহায় নারীদের মাঝে সেলাইমেশিন বিতরণ করা হয়েছে আজ বৃহস্পতিবার। যশোর জেলা পরিষদের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার বিপুল ফারাজীর উদ্যোগে এ সেলাইমেশিন বিতরণ করা হয়। নারীদের স্বাবলম্বী করতেই এমন উদ্যোগ নেয় জেলা পরিষদ।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার দোহাকুলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার বিপুল ফারাজীর পক্ষে সেলাইমেশিন বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যন আবু মোতালেব তরফদার।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শেখ পলাশ, দোহাকুলা ইউপি সদস্য বুরহান উদ্দিন, রওশন আলী, তরিকুল ইসলাম, মনিরুল ইসলাম, রাবেয়া খাতুন, সাবেক ইউপি সদস্য ফিরোজ হাসান প্রমূখ।

যশোর জেলা পরিষদের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী বলেন, নারীরা যাতে স্বাবলম্বী হয়ে উঠতে পারেন সেজন্য অসহায় নারীদের মাঝে সেলাইমেশিন বিতরণসহ তাদের কর্মসংস্থানে নানা পদক্ষেপ নিয়েছে সরকার। নারীরা এখন আর পিছিয়ে নেই। পুরুষের পাশাপাশি নারীরাও দেশ ও সমাজের উন্নয়নে সমানভাবে অবদান রাখতে পারছেন। আমাদের উচিত যার যার জায়গা থেকে নারীদের স্বাবলম্বী করে গড়ে তোলার সহযোগিতা করা।

মন্তব্য



সাতদিনের সেরা