kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

আড়াইহাজারে নারী গার্মেন্ট শ্রমিককে শ্বাসরোধে হত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৫ জুলাই, ২০২০ ০৩:৩২ | পড়া যাবে ১ মিনিটে



আড়াইহাজারে নারী গার্মেন্ট শ্রমিককে শ্বাসরোধে হত্যা

আড়াইহাজারে শিল্পী আক্তার (২৬) নামে এক গার্মেন্ট শ্রমিককে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। সোমবার রাত ১১টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের সত্যবান্দি ভুইয়াপাড়া থেকে এই লাশটি উদ্ধার করা হয়। নিহত শিল্পী সোনারগাঁ উপজেলার মহজমপুর উত্তর কাজীপাড়া গ্রামের আ. লতিফের ছেলে।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, শিল্পীর শ্বশুরবাড়ি আড়াইহাজার উপজেলার সত্যবান্দি গ্রামে। তাঁর দুটি সন্তান রয়েছে। স্বামীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে যোগাযোগ নেই। এরই মাঝে স্বামী সুমনও মারা যান।

সেই কারণে স্থানীয় একটি গার্মেন্টে কাজ করতেন এবং বাপের বাড়ি থাকত। ঘটনার দিন সোমবার দুপুরে শিল্পী গার্মেন্ট থেকে সত্যবান্দি আসেন। সারা দিন ওই এলাকায় ঘোরাফেরা করেন। একপর্যায়ে সন্ধ্যার পর তাঁর লাশ সত্যবান্দি গ্রামে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ রাত ১১টায় লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা, তাঁকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে। 

আড়াইহাজার থানার ওসি আরো জানান, হত্যার ঘটনাটি রহস্যজনক। কে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে। তা উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের বাবা আ. লতিফ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা