kalerkantho

বুধবার । ২৮ শ্রাবণ ১৪২৭। ১২ আগস্ট ২০২০ । ২১ জিলহজ ১৪৪১

জামালপুরে নতুন করে আরো ১২ জন করোনায় আক্রান্ত

জামালপুর প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২০ ২৩:০৩ | পড়া যাবে ২ মিনিটে



জামালপুরে নতুন করে আরো ১২ জন করোনায় আক্রান্ত

কারিগরি কলেজের নারী প্রভাষক, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও সরকারি হাসপাতালের নৈশপ্রহরীসহ জামালপুর জেলায় আজ সোমবার নতুন করে আরো ১২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নারী-পুরুষ রয়েছেন ছয়জন করে। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, সোমবার জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষায় ১২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে জেলার ইসলামপুর ও মেলান্দহ উপজেলায় একজন করে, সরিষাবাড়ী উপজেলায় ছয়জন এবং জামালপুর সদর উপজেলায় রয়েছেন চারজন।

সরিষাবাড়ী উপজেলায় করোনায় আক্রান্ত ছয়জনের মধ্যে উপজেলার পিংনা গ্রামে আগে করোনায় আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে আসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা স্ত্রী ও কলেজছাত্র ভাতিজা, করগ্রামের ইসলামিক ব্যাংক কর্মচারী, ডোয়াইল ইউনিয়নের প্রসাদপুরে একজন বিকাশ দোকান মালিক এবং সরিষাবাড়ী পৌরসভা এলাকায় দু’জন বয়স্ক নারী রয়েছেন।

জামালপুর সদরের আমলাপাড়ায় কারিগরি কলেজের নারী প্রভাষক, জামালপুর সদর হাসপাতালের একজন নৈশপ্রহরী, বাগেরহাটা এলাকায় একজন গৃহিণী ও চন্দ্রা এলাকায় এক কিশোর করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলার মেলান্দহ উপজেলার রুকনাই এলাকায় একজন বয়স্ক নারী ও ইসলামপুর উপজেলায় এক যুবকের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস কালের কণ্ঠকে বলেন, করোনায় নতুন করে আক্রান্ত ব্যক্তিরাসহ এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত হলেন ৭৪০ জন। তাদের মধ্যে চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ৪৪৩ জন এবং মারা গেছেন ১১ জন। বর্তমানে প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২৮৬ জন।

মন্তব্য



সাতদিনের সেরা