kalerkantho

বৃহস্পতিবার । ২২ শ্রাবণ ১৪২৭। ৬ আগস্ট  ২০২০। ১৫ জিলহজ ১৪৪১

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্য গ্রেপ্তার

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২০ ২১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণচেষ্টা, ইউপি সদস্য গ্রেপ্তার

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বাক ও শ্রবণ প্রতিবন্ধী এক তরুণীকে (২৫) ধর্ষণের চেষ্টার অভিযোগে উপজেলার পাররামরামপুর ইউপির ৯ নম্বর ওয়ার্ড সদস্য মুসলিম উদ্দীনকে গ্রেপ্তার করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ। আজ সোমবার বিকেলে দেওয়ানগঞ্জ বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের দক্ষিণ ভাতখাওয়া গ্রামের এক দরিদ্র পরিবারের বাক ও শ্রবণ প্রতিবন্ধী তরুণীকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণের চেষ্টা করেন স্থানীয় ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. মুসলিম উদ্দিন (৪৫)।

এ সময় ওই তরুণীর চেঁচামেচিতে লোকজন সেখানে গেলে ইউপি সদস্য মুসলিম উদ্দিন পালিয়ে যান। এ ঘটনায় ওই তরুণীর মা বাদী হয়ে তার মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইউপি সদস্য মুসলিম উদ্দিনকে আসামি করে গতকাল রবিবার দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। আজ সোমবার বিকেলে আসামি মুসলিম উদ্দিনকে দেওয়ানগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়ের করা মামলার আসামি ইউপি সদস্য মুসলিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। কাল মঙ্গলবার সকালে তাকে জামালপুর আদালতে হাজির করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা