kalerkantho

বৃহস্পতিবার । ২২ শ্রাবণ ১৪২৭। ৬ আগস্ট  ২০২০। ১৫ জিলহজ ১৪৪১

গফরগাঁওয়ে করোনা জয়ী মেয়র সুমনের কর্মব্যস্ত দিন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২০ ২১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে করোনা জয়ী মেয়র সুমনের কর্মব্যস্ত দিন

ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার মেয়র এস এম ইকবাল হোসেন সুমন করোনা জয়ী হয়ে আজ সোমবার পূর্ণ দিবস অফিস করেছেন। পৌর কাউন্সিলারসহ কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও চলমান কর্মকাণ্ডের খোঁজ-খবর নেন।

এ সময় তিনি জমে থাকা ফাইলপত্রে সাক্ষর করেন। মেয়র এসএম ইকবাল হোসেন সুমন টানা ১৮ দিন মরণঘাতি করোনার সঙ্গে যুদ্ধ করে গত ৭ জুন ঢাকার কুর্মিটোলা হাসপাতাল থেকে বাসায় ফিরে বিশ্রামে ছিলেন।

প্রসঙ্গত, করোনাভাইরাস প্রাদুর্ভাবের সময় থেকে মেয়র এসএম ইকবাল হোসেন সুমন পৌরবাসীকে সংক্রমণ থেকে বাঁচাতে দিনরাত পরিশ্রম করেন। পৌর এলাকার সর্বত্র পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা, রাস্তা-ঘাট, অফিস, বাসা বাড়ির আনাচে-কানাচে জীবাণুনাশক স্প্রে করা, করোনা প্রতিরোধে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, ঘরে থাকা, সামাজিক দূরত্ব মেনে চলা সম্পর্কে পৌরবাসীকে সচেতন করতে লিফলেট বিতরণসহ ঘরবন্দি প্রতিটি শ্রমজীবী মানুষের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। এ অবস্থায় অসুস্থ বোধ করায় নমুনা পরীক্ষা করে তাঁর করোনা শনাক্ত হয়। পরে শ্বাসকষ্ট বৃদ্ধি পাওয়ায় তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তর করা হয়।

মেয়র এসএম ইকবাল হোসেন সুমন বলেন, আল্লাহর রহমত ও পৌরবাসীর ভালোবাসায় মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি। আমার নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের প্রতি অশেষ কৃতজ্ঞতা। তিনি সব সময় আমার খোঁজ নিয়েছেন। আমার অনুপস্থিতিতেও কাউন্সিলাররা, পরিষদের প্রতিটি কর্মকর্তা-কর্মচারী ক্লান্তিহীন কাজ করেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা