kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

মঠবাড়িয়ায় করোনাযোদ্ধা ৪০ গ্রাম পুলিশ পেলেন বাইসাইকেল

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর    

১৩ জুলাই, ২০২০ ১৯:০৯ | পড়া যাবে ১ মিনিটে



মঠবাড়িয়ায় করোনাযোদ্ধা ৪০ গ্রাম পুলিশ পেলেন বাইসাইকেল

পিরোজপুরের মঠবাড়িয়া করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে লকডাউন সফল করায় করোনাযোদ্ধা ৪০ জন গ্রাম পুলিশ সদস্যদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। আজ সোমবার বিকেলে উপজেলা প্রশাসন স্থানীয় সরকার মন্ত্রণালয় বিভাগের সহযোগিতায় এ বাইসাইকলে বিতরণ করে।

উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় সরকার বিভাগ পিরোজপুর এর উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) নাহিদ ফারজানা সিদ্দিকী উপস্থিত থেকে গ্রাম পুলিশের মাঝে এ বাইসাইকেল বিতরণ করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দীন আহম্মেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মী ভৌমিক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, করোনা সংক্রমণের শুরুতে প্রশাসনের সাথে প্রত্যন্ত এলাকার গ্রাম পুলিশ সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে লকডাউন সফল করতে নিবেদিত হয়ে কাজ করেছেন। যা এখন অবধি অব্যহত। এসব করোনাযোদ্ধা গ্রামপুলিশ সদস্যদের চলাচলে সুবিধার জন্য স্থানীয় সরকার বিভাগ গ্রামপুলিশের মাঝে এ বাইসাইকেল প্রদান করে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মী ভৌমিক জানান, প্রথম দফায় ৪০ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে সকল গ্রামপুলিশের মাঝে এ বাইসাকেল বিতরণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা