kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

সীতাকুণ্ডে যুবকের আত্মহত্যা!

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২০ ১৬:৫০ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে যুবকের আত্মহত্যা!

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে। নিহত যুবকের নাম সাইফুল ইসলাম (২২)। সে ভোলা জেলার দৌলত খাঁ থানার চরপাতা গ্রামের মোস্তফার পুত্র। তবে তারা সপরিবারে সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতল এলাকায় বসবাস করছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের অন্তর্গত জোড়আমতল নুর আহমদ সওদাগরের ভাড়াটিয়া ভোলার বাসিন্দা মোস্তফার ছেলে সাইফুল ইসলাম রবিবার রাতের খাওয়া দাওয়া শেষে ঘুমাতে যায়। সোমবার সকালে তার বাবা ছেলেকে ঘুম থেকে ডেকে তুলতে গিয়ে দেখেন শোবার ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুলছে সে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে পুলিশে খবর দেওয়া হলে সীতাকুণ্ড থানার এসআই কায়েমুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে দুপুরের দিকে লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি শেষে লাশ পোস্টমর্টেমের জন্য প্রেরণ করেন। 

এসআই কায়েমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাইফুল ইসলাম রবিবার রাতে ঘুমাতে যাবার পর সোমবার সকালে তার বাবা তাকে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখেন। পরে থানায় খবর দিলে আমি এসে দুপুরে লাশ পোস্টমর্টেমের জন্য প্রেরণ করেছি। তিনি বলেন, সাইফুলের বাবা কিংবা শ্বশুর বাড়ির লোকজনও ঘটনাস্থলে আসেন। সকলেই দাবি করেছেন যে সাইফুল আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা