kalerkantho

রবিবার। ১ ভাদ্র ১৪২৭। ১৬ আগস্ট ২০২০। ২৫ জিলহজ ১৪৪১

বাইসাইকেল পেল ১৭০০ ছাত্রী

পঞ্চগড় প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২০ ১৫:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



বাইসাইকেল পেল ১৭০০ ছাত্রী

পঞ্চগড়ের স্কুল থেকে দূরের দরিদ্র ও মেধাবী ১৭০০ ছাত্রীকে বিদ্যালয়ে যাতায়াতের জন্য বাইসাইকেল বিতরণ করছে জেলা প্রশাসন। মুজিববর্ষ উপলক্ষে জেলার পাঁচ উপজেলায় এলজিএসপি-৩ প্রকল্প থেকে সকল ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মোট ১৭০০ ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণের উদ্যোগ নেওয়া হয়। এরই অংশ হিসেবে সোমবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার ৪০০ ছাত্রীর হাতে বাইসাইকেল তুলে দেওয়া হয়েছে।

ছাত্রীদের হাতে বাইসাইকেল তুলে দেন রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম। এ সময় অন্যদের মধ্যে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল মান্নান, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম রব্বানীসহ জেলা ও উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে বিভাগীয় কমিশনার পঞ্চগড় সদর উপজেলার ভিক্ষুক পুনর্বাসন কার্যক্রমের অংশ হিসেবে উপজেলার ১৮৫ জন ভিক্ষুককে ৩টি করে ছাগল, ১৫টি মুরগি ও মুরগি পালনের খাঁচা ও ঘর বিতরণ করেন। এ ছাড়া চলাফেরায় সক্ষম ভিক্ষুকদের পণ্য সামগ্রীসহ ভ্রাম্যমাণ দোকান প্রদান করা হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা