kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

লাকসামে চিকিৎসক দম্পতি করোনায় আক্রান্ত

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

১৩ জুলাই, ২০২০ ০৪:২০ | পড়া যাবে ২ মিনিটে



লাকসামে চিকিৎসক দম্পতি করোনায় আক্রান্ত

কুমিল্লার লাকসামে চিকিৎসক দম্পতি করোনায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসক স্বামী করোনায় আক্রান্তের এক সপ্তাহ পর অন্তঃসত্ত্বা চিকিৎসক স্ত্রীও আক্রান্ত হলেন। এ নিয়ে বেশ দুশ্চিন্তায় পড়েছেন স্বামী।

করোনা আক্রান্তরা হলেন, লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. মো. আবদুল্লাহ আল মামুন এবং তাঁর স্ত্রী ডা. খোদেজা আক্তার। ডা. মামুন নিজেই তাঁদের আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তাঁর স্ত্রী ডা. খোদেজা আক্তার আট মাসের অন্তঃসত্ত্বা।

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ওই চিকিৎসক দম্পতি মো. আবদুল্লাহ আল মামুন এবং খোদেজা আক্তার উপজেলার নরপাটি উপস্বাস্থ্য কেন্দ্রে কমিউনিটি মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত। গত ৫ জুলাই ডা. মামুনের করোনা শনাক্ত হয়। এক সপ্তাহ পর ১২ জুলাই তার স্ত্রী ডা. খোদেজাও আক্রান্ত হন। ধারণা করা হচ্ছে হাসপাতালে সেবা দিতে গিয়ে যে কোনোভাবে করোনা আক্রান্ত রোগীর মাধ্যমে তাঁরা সংক্রমিত হয়েছেন। বর্তমানে ওই চিকিৎসক দম্পতি হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, এখানের অধিকাংশ চিকিৎসক করোনা দুর্যোগকালে মানবিক সেবা দিতে গিয়ে আক্রান্ত হয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা