kalerkantho

বুধবার । ২৮ শ্রাবণ ১৪২৭। ১২ আগস্ট ২০২০ । ২১ জিলহজ ১৪৪১

জামালপুরে ইমামসহ আরো ৯ জনের করোনা শনাক্ত

জামালপুর প্রতিনিধি   

১২ জুলাই, ২০২০ ০৩:৫১ | পড়া যাবে ২ মিনিটে



জামালপুরে ইমামসহ আরো ৯ জনের করোনা শনাক্ত

সরকারি হাসপাতালের মসজিদের ইমাম ও নৈশপ্রহরী, ব্যাংক কর্মকর্তা, ট্রাকচালকসহ জামালপুর জেলায় শনিবার নতুন করে আরো ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তরা সবাই পুরুষ। তাদের মধ্যে এক শিশুও রয়েছে। জামালপুরের সিভিল সার্জন কার্যালয় সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।  

সূত্র জানায়, শনিবার জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৮৯টি নমুনা পরীক্ষায় ৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে জেলার সরিষাবাড়ী উপজেলায় চারজন, ইসলামপুরে দু’জন এবং মেলান্দহ, দেওয়ানগঞ্জ ও জামালপুর সদর উপজেলায় রয়েছেন একজন করে। 

সরিষাবাড়ী উপজেলায় করোনায় আক্রান্ত চারজনের মধ্যে সরিষাবাড়ী হাসপাতাল কমপ্লেক্স জামে মসজিদের ইমাম ও হাসপাতালের একজন নৈশপ্রহরী, আরামনগর বাজার এলাকার একজন ওষুধ কম্পানির প্রতিনিধি ও কাঠিয়ারবাড়ি এলাকায় আগে আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা বড় ভাইয়ের সংস্পর্শে আসায় তের বছর বয়সের ছোট ভাইয়েরও করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এ ছাড়া জেলার ইসলামপুর উপজেলায় ইসলামিক রিলিফ বাংলাদেশের একজন কর্মকর্তা ও তার অফিস সহকারী, দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের একজন ভিজিটরের স্বামী পাশের ইসলামপুর উপজেলা শাখা জনতা ব্যাংকের সিনিয়র অফিসার, মেলান্দহের ঝাউগড়া ইউনিয়নের এক ব্যক্তি যিনি জামালপুরে একটি বেসরকারি কম্পানির চাকরিজীবী এবং জামালপুর সদরে পৌরসভার ছনকান্দা এলাকায় একজন ট্রাকচালকের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস কালের কণ্ঠকে বলেন, করোনায় নতুন করে আক্রান্ত ব্যক্তিরাসহ জেলায় মোট করোনায় আক্রান্ত হলেন ৭১১ জন। তাদের মধ্যে চিকিৎসা শেষে সুস্থ হয়েছেন ৪৪৩ জন এবং মারা গেছেন ১১ জন। বর্তমানে ২৫৭ জন করোনার রোগী প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা