kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

বিরামপুরে করোনায় সাবেক সেনা সদস্যের মৃত্যু

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১২ জুলাই, ২০২০ ০১:৩৩ | পড়া যাবে ১ মিনিটে



বিরামপুরে করোনায় সাবেক সেনা সদস্যের মৃত্যু

আনিছুর রহমান মিনু।

দিনাজপুরের বিরামপুর উপজেলায় করোনায় আক্রান্তের একদিন পর শ্বাসকষ্ট নিয়ে মারা গেলেন আনিছুর রহমান মিনু (৫৫) নামের এক সাবেক সেনা সদস্য। শুক্রবার রাতে মিনু এবং তার স্ত্রীর শরীরে করোনা ধরা পড়ে। এই প্রথম উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোনো ব্যক্তি মারা গেলেন।

শনিবার সন্ধ্যা সাড়ে ৮টায় শ্বাসকষ্ট নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার সময় তার মৃত্যু হয়। আনিসুর রহমান উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের মৃত আবদুর রউফের ছেলে। বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি বলেন, গত ৮ জুলাই করোনা উপসর্গ দেখা দেওয়ায় আনিসুর রহমানের নমুনা সংগ্রহ করা হয়। সংগ্রহকৃত নমুনা গত ১০ জুলাই দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজের আরটি পিসিআর ল্যাবের পরীক্ষার পর করোনা পজিটিভ পাওয়া যায়। আজ সন্ধ্যায় তার শ্বাসকষ্ট বেড়ে গেলে অ্যাম্বুলেন্স যোগে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফুলবাড়ী উপজেলায় মৃত্যু হয়।

মন্তব্য



সাতদিনের সেরা