kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

হিজলায় একই দাবিতে আওয়ামী লীগের পৃথক কর্মসূচি, ১৪৪ ধারা

বরিশাল অফিস   

১১ জুলাই, ২০২০ ২২:১৫ | পড়া যাবে ২ মিনিটে



হিজলায় একই দাবিতে আওয়ামী লীগের পৃথক কর্মসূচি, ১৪৪ ধারা

নদী ভাঙন থেকে রক্ষার দাবিতে বরিশালের হিজলায় আওয়ামী লীগের দুটি পক্ষ মানববন্ধন কর্মসূচি ডাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। একই দলের দুইটি পক্ষ একই দিনের একই সময়ে পৃথক দুইটি কর্মসূচি ঘোষণা করায় উত্তেজনা দেখা দেওয়ায় ১৪৪ ধারা জারি করা হয়। আজ শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ।

স্থানীয় সূত্রে জানা গেছে, হিজলা উপজেলাকে নদী ভাঙন থেকে রক্ষায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার মো. টিপু ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আফজালুল করিমের সমর্থকরা শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসূচির ডাক দেয়। 

এ কর্মসূচি ঘোষণার পর উপজেলা বাসস্ট্যান্ডে স্থানীয় এমপি পঙ্কজ দেবনাথের সমর্থকরাও একই দাবিতে মানববন্ধনের ডাক দেন। একই দাবিতে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় পুরো দিলে উপজেলা জুড়ে উত্তেজনার সৃষ্টি হয়। কর্মসূচি নিয়ে যাকে কোনো ধরনের অপ্রতিকর ঘটনা না ঘটে সে জন্য পুরো উপজেলা ঝুড়ে উপজেলা নির্বাহী অফিসার হিজলা উপজেলায় ১৪৪ ধারা জারি করেন।

নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ বলেন, জেলা প্রশাসকের নির্দেশনায় এই ঘোষণা দেয়া হয়েছে। পুরো উপজেলাজুড়ে মাইকিং করা হয়েছে। তাছাড়া সভা সমাবেশের নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই আদেশ বহাল থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা