kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

সোনারগাঁয়ে শুভসংঘের বৃক্ষরোপণ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১১ জুলাই, ২০২০ ১৭:৫১ | পড়া যাবে ২ মিনিটে



সোনারগাঁয়ে শুভসংঘের বৃক্ষরোপণ

'শুভসংঘের বৃক্ষ রোপণ, হাসবে নীল দিগন্ত। শুভ কাজে সবার পাশে, দৈনিক কালের কণ্ঠ' এই স্লোগান নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা শুভসংঘের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন। আজ সকালে মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ চত্বরে ফলদ ও বনজ বৃক্ষরোপণ করে কর্মসূচির উদ্বোধন করা হয়।

কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কমিটির দেশব্যাপী পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে সোনারগাঁ উপজেলা শুভসংঘের আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা শুভসংঘের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

কালের কণ্ঠের সোনারগাঁ উপজেলা প্রতিনিধি গাজী মোবারক এর সঞ্চালনায় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন হাজি তাজুল ইসলাম, আরিফ মিয়া, হাজি আলম চাঁন, হাজি জহির, হাজি আবু হানিফ, লুৎফর রহমান, জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, মোস্তাক আহমেদ, শাহজালাল ও কামরুল ইসলামসহ উপজেলা শুভসংঘের বন্ধুরা।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, শুভসংঘের প্রতিটি উদ্যোগকে স্বাগত জানাই। দেশের প্রতিটি মানুষ আজ জানে কালের কণ্ঠের শুভসংঘের অগণিত বন্ধুরা প্রতিটি শুভকাজের সাথে নিজেদের সম্পৃক্ত করেছে। তারা দেশ ও দেশের মানুষের কল্যাণৈ কাজ করছে। প্রকৃতি ও পরিবেশকে দূষণমুক্ত রাখতে এবং প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে বৃক্ষরোপণ সহায়ক ভূমিকা পালন করবে এবং দেশের প্রকৃতি ও পরিবেশ রক্ষায় সবাই শুভসংঘের মতোই হাত বাড়িয়ে দেবে। 

মন্তব্য



সাতদিনের সেরা