kalerkantho

বুধবার । ২১ শ্রাবণ ১৪২৭। ৫ আগস্ট  ২০২০। ১৪ জিলহজ ১৪৪১

বেড়াতে এসে লাশ হলো দুই বন্ধু, আটক ৬

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি   

১১ জুলাই, ২০২০ ১৬:৪০ | পড়া যাবে ২ মিনিটে



বেড়াতে এসে লাশ হলো দুই বন্ধু, আটক ৬

ঢাকা থেকে দাউদকান্দিততে আনন্দ করতে এসে লাশ হয়ে ফিরল দুই বন্ধু। তাদের সঙ্গে থাকা ছয়জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। নিহত হলো ঢাকার হাজারীবাগ এলাকার অনিক (৩৫) ও সজিব (৩২)। আজ শনিবার গোমতী নদী থেকে দুই বন্ধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। 

দাউদকান্দি মডেল থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা থেকে ৮ বন্ধু মিলে কক্সবাজার যাওয়ার উদ্দেশে রওনা হয়। পথে দাউদকান্দির টোলপ্লাজায় সামছু খন্দকারের ছেলে বাবু খন্দকার এখানে যাত্রাবিরতি করে। বাবু খন্দকার টোলপ্লাজা থেকে একটি নৌকা ভাড়া করে ৯ বন্ধু গোমতী নদীর মাঝখানে দ্বীপে টাওয়ারের নিচে আনন্দ-ফুর্তি করে। আনন্দ শেষ করে নৌকায় করে তার পাড়ে আসার পথে গোমতী নদীতে ডুবে যায়। নৌকাটি ডুবে যাওয়ার পর নৌকার মাঝিসহ সাতজন ফিরে আসলেও দুই বন্ধুকে খুঁজে না পাওয়ায় তারা দাউদকান্দি মডেল থানা পুলিশকে অবগত করে।

পুলিশ দাউদকান্দি ফায়ার সার্ভিস জানালে তারা ডুবুরি দিয়ে শুক্রবার সারা দিন নদীতে খোঁজে। গতকাল না পায়ে আজ শনিবার নদী থেকে দুই বন্ধুর লাশ উদ্ধার করে। লাশ উদ্ধার করে তাদেরকে মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।  পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা প্রেরণ করেছে।

দাউদকান্দি মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, যে ছয়জনকে আটক রয়েছে তাদের অনেকের বিরুদ্ধে মাদক মামলা রয়েছে। থানা হত্যা মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা