kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ আমতলীতে আক্রান্ত ৪

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

১১ জুলাই, ২০২০ ১৫:৪০ | পড়া যাবে ১ মিনিটে



উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ আমতলীতে আক্রান্ত ৪

বরগুনার আমতলীতে নতুন করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ চারজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত সকলে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্তের বাড়িগুলো লকডাউন করে দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা (৪২), পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের মজুমদার বাড়ির বাসিন্দা (৫৫), ৭নম্বর ওয়ার্ডের এক গৃহবধূ (৩২) এবং উপজেলার গুলিশাখালী ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের ৩৮ বছরের এক ব্যক্তি দীর্ঘদিন ধরে করোনা উপসর্গ জ্বর কাশিতে ভূগছিলেন। গত তিনদিন পূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁরা নমুনা দেয়। শুক্রবার রাত ১২টায় তাঁদের চারজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। তাঁরা সকলে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়িগুলো লকডাউন করে দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. তানজিরুল ইসলাম জানান, আমাদের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ চারজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা সকলে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ আক্রান্ত সকলের বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা