kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

কুমিল্লা মেডিক্যালে আরো ৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১১ জুলাই, ২০২০ ১৪:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লা মেডিক্যালে আরো ৫ জনের মৃত্যু

করোনাভাইরাসে এবং  উপসর্গে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালের কভিড-১৯ ইউনিটে একদিনে আরো ৫ জনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন। আর বাকি চারজন মারা গেছেন উপসর্গ নিয়ে। শুক্রবার সকাল থেকে শনিবার (১১ জুলাই) সকাল পর্যন্ত সময়ে এ পাঁচজনের প্রাণহানির ঘটনা ঘটে।

২৪ ঘণ্টায় কুমেকের করোনা ওয়ার্ডে ৫ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন। তিনি জানিয়েছেন, মারা যাওয়া ৫ জনের মধ্যে তিনজন আইসিইউতে এবং দুই জন আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। মারা যাওয়া ব্যক্তিদের সকলেই পুরুষ। ডা. সাজেদা খাতুন জানান, বর্তমানে কুমেকের কোভিড-১৯ ইউনিটে করোনার সংক্রমণ ও উপসর্গ নিয়ে ১১৮ জন চিকিৎসাধীন আছেন।

গত ২৪ ঘণ্টায় কুমেকে করোনায় আক্রান্ত হয়ে মারা যান আবদুর রশিদ (৫৬)। তাঁর বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায়। উপসর্গ নিয়ে মারা যাওয়া চারজন হলেন- কুমিল্লা মহানগরীর ঝাউতলা এলাকার রবিউল করিম (৬১), জেলার বরুড়া উপজেলার নাজির আহমেদ (৬০), দেবীদ্বার উপজেলার জাহাঙ্গীর আলম (৬০) এবং ফেনী জেলার মাহবুবুর রহমান (৫৮)।

এ নিয়ে চলতি জুলাই মাসের প্রথম ১১ দিনেই কুমেকের কভিড-১৯ ইউনিটে করোনার সংক্রমণ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৬২ জন। শুক্রবার এ হাসপাতালে করোনা উপসর্গে মারা যান একজন।

মন্তব্য



সাতদিনের সেরা