kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

বাবাকে হত্যাচেষ্টা, ছেলে-মা আটক

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি   

১১ জুলাই, ২০২০ ১৩:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



বাবাকে হত্যাচেষ্টা, ছেলে-মা আটক

সিলেটের বিশ্বনাথে পারিবারিক কলহের জের ধরে আব্দুর রহমান নামের ষাটোর্ধ্ব বৃদ্ধকে স্ত্রী-ছেলে মিলে বিষপান করানোর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামের আব্দুর রহমানের বসতঘরে এ ঘটনা ঘটে। শুক্রবার রাতেই বৃদ্ধ আব্দুর রহমানের স্ত্রী লাল বিবি (৪৭) ও ছেলে রুহেল মিয়া (১৯)-কে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় আজ শনিবার সকালে আব্দুর রহমান বাদী হয়ে স্ত্রী ও ছেলেকে আসামি করে বিশ্বনাথ থানায় হত্যার চেষ্ঠা মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় লালটেক গ্রামের মৃত মরম আলীর ছেলে আব্দুর রহমানের খাবার পানির সাথে বিষ মিশিয়ে তাকে হত্যার চেষ্টা করেন তার স্ত্রী লাল বিবি ও ছেলে রুহেল মিয়া। কিন্তু আব্দুর রহমান খাবার পানিতে বিষের গন্ধ পেয়ে তিনি তা পান না করে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। অভিযোগ পেয়ে থানা পুলিশের এসআই ইমরুলের নেতৃত্বে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিতি হয়ে অভিযুক্ত লাল বিবি ও রুহেল মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর আটককৃতদের অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন আব্দুর রহমান।

হত্যাচেষ্টা মামলা দায়ের ও মা-ছেলেকে গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা