kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

নবীনগরে সাংবাদিক ও শিক্ষকসহ একদিনে আক্রান্ত ১৬

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

১১ জুলাই, ২০২০ ০৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



নবীনগরে সাংবাদিক ও শিক্ষকসহ একদিনে আক্রান্ত ১৬

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় এসিল্যান্ড ইকবাল হাসান, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, তাঁর ছেলে মাহির ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান (ভারপ্রাপ্ত) ডা. হাবিবুর রহমান করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন আগেই। এবার নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক কাজী মো. ওয়াজেদ উল্লাহ জসীম ও নবীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার একদিনে এ দুজনসহ ১৬ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

এ নিয়ে উপজেলায় এখন পর্যন্ত মোট ২৪৬ জন করোনায় আক্রান্ত হলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়,  শুক্রবার যে ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন তাঁদের ১২ জনই পৌর এলাকার বাসিন্দা। এদের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের একজন, হাসপাতাল পাড়ায় একজন, পশ্চিম পাড়ায় চারজন, আদালত পাড়ায় দুইজন, আলীয়াবাদে একজন, মাঝিকাড়ায় একজন ও নারায়ণপুরে দুইজন রয়েছেন। বাকী চারজনের মধ্যে একজন উপজেলার ইব্রাহিমপুরে, একজন সলিমগঞ্জে, একজন লাপাং ও একজন নবীপুরের বাসিন্দা।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. মোশরাত ফারখান্দা জেবিন এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে কালের কণ্ঠকে বলেন,"নবীনগরের করোনা আক্রান্তের সংখ্যা উদ্বেগজনক হারে প্রতিদিনই বাড়ছে। সুতরাং করোনা সংক্রমণ থেকে বাঁচতে হলে, সবার আগে সকলকে মাস্ক ও গ্লাভস পরে চলাচল করতেই হবে।'

মন্তব্য



সাতদিনের সেরা