kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

দেশীয় অস্ত্রসহ কেরানীগঞ্জে পাঁচ ছিনতাইকারী আটক

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১১ জুলাই, ২০২০ ০১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



দেশীয় অস্ত্রসহ কেরানীগঞ্জে পাঁচ ছিনতাইকারী আটক

কেরানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৫ ছিনতাইকারী গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব ১০ এর সিপিসি ২ এর একটি আভিযানিক দল। গতকাল শুক্রবার (১০ জুলাই) ভোরে দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর ইউনিয়নের নাগরমহল রোড চেয়ারম্যান মার্কেটের নিচতলা থেকে তাদের গ্রেপ্তার করে হয়েছে।

র‌্যাব-১০ সিপিসি ২ এর ডিএডি বদিউল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এ এস পি মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে নাগর মহল রোডের চেয়ারম্যান রোডের নিচ তলায় ইব্রাহিমের ইন্টারনেট অফিসে অভিযান পরিচালনা করে ৫ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- মো. আদর (১৮), মো. জাহিদ হাসান (১৮), মো. মারুফ (১৮), দিপু (১৯) ও আল ইসলাম। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ৪টি সুইচ গিয়ার চাকু, ১টি প্লাস্টিক বাটের চাকু এবং ৬টি মোবাইল উদ্ধার করা হয়। 

স্থানীয় সূত্রে জানা যায়, চক্রটি দীর্ঘদিন যাবৎ আগানগর এলাকায় ছিনতাইসহ নানান ধরনের অপরাধের সঙ্গে জড়িত ছিল। তাদের গ্রেপ্তারের পরে সন্তোষ প্রকাশ করেছে এলাকাবাসী। দুপুরে র‌্যাব সদস্য বাদী হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা