kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

শ্রীবরদীর সাজাপ্রাপ্ত আসামি গাজীপুরে গ্রেপ্তার

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি   

১০ জুলাই, ২০২০ ২২:০৯ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীবরদীর সাজাপ্রাপ্ত আসামি গাজীপুরে গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদী থানা পুলিশের টানা ৪৮ ঘণ্টা অভিযানে গ্রেপ্তার হয়েছে মাদক মামলার সাজাপ্রাপ্ত এক আসামিসহ ওয়েন্টভুক্ত দুই আসামি। এ অভিযান শুরু হয় গত বুধবার। পর দিন রাতে গাজীপুর জেলার কয়েকটি এলাকা থেকে ওই তিনজন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আলম (২৫), ৫টি জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি বিল্লাল হোসেন (২৭) ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি নুরল আমিন ওরফে লেংটা (৪৯)। শুক্রবার বিকালে তাদেরকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, উপজেলার মাদারপুর গ্রামের আ. করিম ওরফে বলাইয়ের ছেলে আলম মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি, কুড়িকাহনিয়া গ্রামের কেরামত আলীর ছেলে বিল্লাল হোসেন মাদক মামলার ওয়ারেন্টভুক্ত ৫টি জিআর মামলার আসামি ও মাদারপুর গ্রামের জয়নাল আবেদিন ওরফে হলুর ছেলে নুরুল আমিন ওরফে লেংটা একটি মাদক মামলার আসামি।

তারা পলাতক থাকায় অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিনের নির্দেশনায় এসআই সাইফুল ইসলাম, এসআই মোফাখ্খির উদ্দিন ও এএসআই জুবায়ের সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুরের কয়েকটি এলাকায় অভিযান চালায়। এ সময় তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদেরকে গ্রেপ্তার করে।

এসআই মোফাখ্খির উদ্দিন জানান, গাজীপুরে টানা দু'দিন অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো বলেন, ওইসব আসামিদের বাড়িতে বিভিন্ন সময় অভিযান পরিচালনা করা হয়েছে। কিন্তু যোগাযোগ করলেও পরিবারের লোকজন তথ্য দেয়নি।

পরে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, ধৃত আসামিদেরকে কোর্টে পাঠানো হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা