kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

নোয়াখালীতে ইয়াবাসহ ৬ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

১০ জুলাই, ২০২০ ২১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে ইয়াবাসহ ৬ মাদক কারবারি আটক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক নারীসহ ৬ মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এ সময় তাদের কাছ থেকে ৩১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটককৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার আলীপুরের বাসিন্দা আবুল কালাম জহির (৪৮), বিবি আয়েশা লিপি (২৩), জমিদারহাট এলাকার ইমরান হোসেন রকি (২৮), ফারুক হোসেন (৩৮), সাইফুল ইসলাম সুজন (২৭) ও ওহিদুজ্জামান (২৩)।

নোয়াখালীর ডিবি পুলিশ জানায়, জেলা ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান সিকদারের নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান করে ডিবি পুলিশ। অভিযানকালে আলীপুর এলাকা থেকে ২ হাজার ৬০০ ইয়াবাসহ আবুল কালাম জহির ও বিবি আয়েশা লিপিকে আটক করা হয়। পরে জমিদারহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫০০ ইয়াবাসহ অপর চারজনকে আটক করে।

জেলা ডিবি পুলিশের ওসি কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বেগমগঞ্জে অভিযান চালিয়ে ৩১০০ ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা