kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

যৌন হয়রানির অভিযোগে ইউপি সদস্য আটক, মামলা

গাইবান্ধা প্রতিনিধি   

১০ জুলাই, ২০২০ ২০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



যৌন হয়রানির অভিযোগে ইউপি সদস্য আটক, মামলা

গাইবান্ধার সাদুল্যাপুরে যৌন নির্যাতনের শিকার একই ইউনিয়নের ইউপি সদস্যের (মনজু মেম্বার) স্ত্রীর  অভিযোগের প্রেক্ষিতে জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য আল আমিনকে (৪০) বৃহস্পতিবার সন্ধ্যায় আটক করেছে পুলিশ। অভিযুক্ত আল আমিন গয়েশপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। তাকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযোগ সূত্র ও পুলিশ জানায়, আল আমিন ও মনজু মিয়া জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য হওয়ার সুবাদে উভয়ের মধ্যে সু-সম্পর্ক গড়ে উঠে। এতে মনজুর বাড়িতে নিয়মিতই যাওয়া আসা করতেন আল আমিন। একসময় মনজু মেম্বারের স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা চালায়। সময়-অসময়ে ফোন করে বিভিন্ন অসংলগ্ন কথাবার্তাসহ কু-প্রস্তাব দিতেন ওই নারীকে।

বৃহস্পতিবার বিকেলে মনজু মিয়ার অনুপস্থিতিতে তাঁর স্ত্রী বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় আল আমিন ঘরে প্রবেশ করে তাঁকে জাপটে ধরেন। এ সময় তিনি চিৎকার করে উঠলে আল আমিন দৌঁড়ে ঘর থেকে পালিয়ে যায়। এরপর ভুক্তভোগী গৃহবধূ সাদুল্যাপুর থানায় আল আমিনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দাখিল করেন।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আল আমিনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা