kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

টেকনাফে তিন লাখ ইয়াবাসহ দুই কারবারি আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি   

১০ জুলাই, ২০২০ ১৯:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে তিন লাখ ইয়াবাসহ দুই কারবারি আটক

কক্সবাজারের টেকনাফে তিন লাখ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব-১৫। এ সময় ইয়াবা পাচারে জড়িত দুইজন পাচারকারীকে আটক করা হয়। আটকৃতরা হলেন- উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের তুলাতুলি এলাকার আবুল কাশেমের ছেলে আব্দুল করিম (২২) এবং উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের মো. ইলিয়াছের ছেলে মো. শফিক (২৫)।

শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের তুলাতুলি এলাকা থেকে ইয়াবার চালানটি উদ্ধার করা হয়। র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, শুক্রবার ভোর ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কিছু কতিপয় অস্ত্রধারী ইয়াবা কারবারি উপজেলার হোয়াইক্যং তুলাতুলি জামে মসজিদের দক্ষিণে টেকনাফ-কক্সবাজার পাকা রাস্তার পাশের কালভার্টের নীচ দিয়ে ইয়াবার বড় চালান নিয়ে যাচ্ছে। সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল সেখানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী ইয়াবা কারবারিরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুইজনকে আটক করতে সক্ষম হয়। পরে আটক ব্যক্তির কাঁধে বহন করা ২টি পাটের বস্তা তল্লাশি করে ৩ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পালাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলে আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

মন্তব্য



সাতদিনের সেরা