kalerkantho

বুধবার । ২৮ শ্রাবণ ১৪২৭। ১২ আগস্ট ২০২০ । ২১ জিলহজ ১৪৪১

ভূরুঙ্গামারীতে স্বামী-স্ত্রীসহ আরো দুজন করোনায় আক্রান্ত

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি   

১০ জুলাই, ২০২০ ০৫:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ভূরুঙ্গামারীতে স্বামী-স্ত্রীসহ আরো দুজন করোনায় আক্রান্ত

ভূরুঙ্গামারীতে স্বামী-স্ত্রীসহ দুজনের শরীরে করোনাভাইরাসের রিপোর্ট পজিটিভ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (৯ জুলাই) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ  তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৮।

নতুন করে করোনায় আক্রান্ত দুজন হলেন- উপজেলার সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামের নজরুল ইসলাম (৫০) ও তার স্ত্রী ছামিনা বেগম (৪০)। গত ৫ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপরে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিট। আজ প্রাপ্ত ফলাফলে এ তথ্য পাওয়া যায়।

একটি সূত্র জানিয়েছে, আক্রান্ত নজরুল একজন কাপড় ব্যাবসায়ী। সে মাঝে মধ্যেই ব্যবসার কাজে ঢাকাসহ বিভিন্ন জেলায় যাতায়াত করতেন। সেখান থেকেই তিনি করোনায় সংক্রমিত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এস এম সায়েম জানান, নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত দুই ব্যক্তি নমুনা দেওয়ার পর থেকে নিজ বাড়িতে  আইসোলেশনে আছেন। বৃহস্পতিবার তাদের দুজনের ফলাফল পজিটিভ শনাক্ত হয়। 

তাদের প্রয়োজনীয় চিকিৎসা ও পরামর্শ দেওয়া হয়েছে। নমুনা নেওয়ার সময় তারা সর্দি জ্বরে ভুগছিলেন। তিনি আরো বলেন, আক্রান্ত ব্যক্তি সংক্রমিত এলাকায় যাতায়াতের কাবণে সেখান থেকেই তারা সংক্রমিত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

মন্তব্য



সাতদিনের সেরা