kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

সরিষাবাড়ীতে ইয়াবাসহ মাদক কারবারি স্বামী-স্ত্রী আটক

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

৯ জুলাই, ২০২০ ২২:০৭ | পড়া যাবে ২ মিনিটে



সরিষাবাড়ীতে ইয়াবাসহ মাদক কারবারি স্বামী-স্ত্রী আটক

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি স্বামী-স্ত্রী দুজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ বৃহস্পতিবার বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদের দুজনকে জেলহাজতে পাঠানো হয়।

মাদক কারবারিরা হলেন- বরিশাল জেলার হিজলা উপজেলার কাউনিয়া গ্রামের মো. আব্দুর রউফ সিকদারের ছেলে আব্দুল মান্নান (৪০) ও জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া গ্রামের আব্দুল করিমের মেয়ে ও আব্দুল মান্নানের স্ত্রী কল্পনা আক্তার (২৫)। তারা দুজনই নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পাগলা বউ বাজার রেল লাইন সংলগ্ন এলাকায় বসবাস করে আসছিল।

মামলা সূত্রে যানা যায়, আব্দুল মান্নান ও তার স্ত্রী কল্পনা আক্তার আন্তঃজেলা মাদক কারবারির সদস্য। দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদক কারবারি ব্যবসা করে আসছে। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ইয়াবা চালান নিয়ে আসে সরিষাবাড়ীতে। জেলার গোয়েন্দা পুলিশ গোপন সংবাদে অভিযান চালায় বাউসি পপুলার মোড়ে।

এ সময় ইয়াবা ক্রয় বিক্রির সময় হাতেনাতে ধরে গোয়েন্দা পুলিশ। পরে তাদের দেহ তল্লাশি করলে আব্দুল মান্নানের কাছ থেকে ৫০০ ও তার স্ত্রীর কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মামলার তদন্তকারী জেলা গোয়েন্দা পুলিশ এস আই আব্দুল্লাহ আল মামুন কালের কণ্ঠকে জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে আন্তঃজেলা মাদক কারবারির স্বামী-স্ত্রীকে ৭০০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে আজ বৃহস্পতিবার বিকালে জেলহাজতে পাঠানো হয়।

মন্তব্য



সাতদিনের সেরা