kalerkantho

শনিবার । ১১ আশ্বিন ১৪২৭ । ২৬ সেপ্টেম্বর ২০২০। ৮ সফর ১৪৪২

শুভসংঘ উখিয়া শাখার বৃক্ষরোপণ কর্মসূচি

কালের কণ্ঠ অনলাইন   

৯ জুলাই, ২০২০ ১১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



শুভসংঘ উখিয়া শাখার বৃক্ষরোপণ কর্মসূচি

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুভসংঘ উখিয়া উপজেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। বুধবার সকাল থেকে বিভিন্ন স্থানে চারা রোপণ করা হয়। সকাল ১০টার দিকে প্রথমে আমতলি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের মাঠের চারপাশে রোপণ করা হয় ফলদ, বনজসহ বিভিন্ন প্রজাতির চারা। এরপর উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানুষের বসতভিটা, পুকুরপাড়, সড়কের ধারে বৃক্ষরোপণ করেন শুভসংঘ উখিয়া শাখার বন্ধুরা। 

শুভসংঘ উখিয়া শাখার সভাপতি মোজাম্মেল হক, সহসভাপতি আবদু শুক্কুর, সহসভাপতি সৈয়দ নূর, সহসভাপতি নকিবুল হাসান, সহসভাপতি মো রাসেল, সাধারণ সম্পাদক রবিউল হাসান শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আরমান, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ আলম, কোষাধ্যক্ষ মীর কাসেম, প্রচার সম্পাদক মোহাম্মদ ফেরদৌস, সহ প্রচার সম্পাদক মোহাম্মদ সেলিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শফিক উল্লাহ শফিক, সহ-ক্রীড়া সম্পাদক সজল শর্মা, নারীবিষয়ক সম্পাদক ইয়াসমিন আক্তার শাপলা, সহ নারীবিষয়ক সম্পাদক জোসনা আক্তার, নির্বাহী সদস্য মোহাম্মদ রিদওয়ান, আব্দুর রহিম, সৈয়দ হোসেন, মো. ইমরান, মোহাম্মদ করিম, এমডি মহান্না আবিদ, নজরুল ইসলাম শাহেদ উপস্থিত ছিলেন।

শুভসংঘ উখিয়া উপজেলা শাখার সভাপতি মোজাম্মল হক ও সাধারণ সম্পাদক রবিউল হাসান শিমুল জানান, কেন্দ্রীয় কর্মসূচির আলোকে এখানেও বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে। এবারের কর্মসূচিতে রোপণ করা হয়েছে আম, লিচু, পেয়ারাসহ বিভিন্ন প্রজাতির চারাগাছ।

মন্তব্য



সাতদিনের সেরা