kalerkantho

বুধবার । ২৮ শ্রাবণ ১৪২৭। ১২ আগস্ট ২০২০ । ২১ জিলহজ ১৪৪১

কালীগঞ্জে করোনা উপসর্গে ইজিবাইক চালকের মৃত্যু

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি   

৮ জুলাই, ২০২০ ০১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



কালীগঞ্জে করোনা উপসর্গে ইজিবাইক চালকের মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে রতন মুন্সী (৩৫) নামে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করেছে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। রতন মুন্সী কালীগঞ্জ উপজেলার ফয়লা দাসপাড়া এলাকার ইউসুফ মুন্সীর ছেলে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. অরুণ কুমার সাহা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয় রতন মুন্সী। শ্বাসকষ্ট বেশি হওয়ায় তাকে অক্সিজেন দেওয়া হয়। 

এরপর রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। গত এক সপ্তাহ ধরে তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। মৃত্যুর পর রতন মুন্সীর নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার রিপোর্ট এলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

এ নিয়ে ঝিনাইদহে মঙ্গলবার করোনা উপসর্গে দুজনের মৃত্যু হলো। এর আগে মঙ্গলবার ভোরে ঝিনাইদহ সদর হাসপাতালে করোনা উপসর্গে রাকিব হোসেন (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে জ্বর, কাশি নিয়ে সোমবার হাসপাতালে ভর্তি হয়। রাকিব হোসেন জেলার শৈলকুপা উপজেলার মীনগ্রাম এলাকার খেলাফত জোয়ার্দ্দারের ছেলে।

মন্তব্য



সাতদিনের সেরা