kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

মুন্সীগঞ্জে নারী ছিনতাইকারীসহ গ্রেপ্তার ৪

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

৮ জুলাই, ২০২০ ০০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



মুন্সীগঞ্জে নারী ছিনতাইকারীসহ গ্রেপ্তার ৪

মুন্সীগঞ্জের শ্রীনগরে এক নারী ছিনতাইকারীসহ ৪ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। মঙ্গলবার দুপুরে উপজেলার কেসি রোডের (৯নং রোড) তন্তর এলাকা থেকে একটি সিএনজি ছিনতাই চেষ্টাকালে সুমি আক্তার (২৪), পাভেল (২৬), ফজলুল করিম (২৪) ও হাবিব (৩৫) নামে ৪ ছিনতাইকারীকে আটক করে এলাকাবাসী।  এ সময় ছিনতাইকারীদের অপর এক সদস্য পালিয়ে যায়। ছিনতাইকারীরা ঢাকার কামরাঙ্গীরচর এলাকার বাসিন্দা।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছিনতাইকারীরা যাত্রীবেসে ভাড়া করা সিএনজিতে লৌহজং যাওয়ার কথা বলে। ছিনতাইকারীরা ঢাকা থেকে উপজেলার হাঁসাড়া এলাকায় এসে প্রায় ১ ঘণ্টা দেরি করে। পরে লৌহজংয়ে যাওয়ার কথা বলে কেসি রোডের তন্তর এলাকায় এসে সিএনজিচালক রানার গলায় ছুরি ধরে। চালক রানার চিৎকারে আশপাশের মানুষ এসে ছিনতাইকারীদের ধরে ফেলে। এ সময় তাদের অপর ১ সদস্য পালিয়ে যায়।

পরে খবর পেয়ে শ্রীনগর থানার সেকেন্ড অফিসার এসআই আল আমিন ও এসআই কাদির ঘটনাস্থলে এসে ছিনতাইকারীদের থানায় নিয়ে আসে। অপর একটি সূত্র জানায়, উপজেলার কেসি রোডের (৯নং রোড) তন্তর এলাকার নিরব ওই রাস্তায় দিনে ও রাতে মাঝে মধ্যেই চালকদের অস্ত্রের মুখে জিম্মি করে ইজিবাইক ও রিকশা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এছাড়াও বিভিন্ন যানবাহন থামিয়ে যাত্রীদের কাছ থেকে টাকা-পয়সা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগও রয়েছে।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রস্তুতি চলছে। ছিনতাইকারীর অপর এক সদস্য পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

মন্তব্য



সাতদিনের সেরা