kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

হত্যা মামলায় জেলহাজতে ইবি কর্মচারী

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

৭ জুলাই, ২০২০ ১৭:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



হত্যা মামলায় জেলহাজতে ইবি কর্মচারী

হত্যা মামলায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া ওই কর্মচারীর নাম ইলিয়াস জোয়ার্দার। তিনি বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের কর্মচারী ও ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া এলাকার বাসিন্দা। 

মামলার তদন্ত কর্মকর্তা শৈলকুপা থানার পরিদর্শক (তদন্ত) মহসিন হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি হত্যা মামলায় গতকাল তিনি কোর্টে আত্মসমর্পণ করলে কোর্ট তাকে কাস্টডিতে পাঠায়। এখন তিনি ঝিনাইদহ জেলহাজতে আছেন। তদন্ত শেষ হলে মামলা কোর্টে যাবে এবং বিচার হবে।

জানা যায়, গত দুই মাস আগে কুষ্টিয়ার রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের ছাত্র আরাফাত হোসেনকে হত্যা করা হয়। এ মামলায় পাঁচ নম্বর আসামি হিসেবে গতকাল ঝিনাইদহ কোর্টে আত্মসমর্পণ করেন ইলিয়াস। এ সময় আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন। মামলায় ছয়জন আসামীর মধ্যে এ পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতকদের মধ্যে আব্দুর রাজ্জাক নামের একজন বিশ্ববিদ্যালয়ে ভাড়ায় দৈনিক ভিত্তিতে কর্মচারী হিসেবে কাজ করেন। তিনি এ মামলার দ্বিতীয় আসামি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ বলেন, আমরা এখনো এ বিষয়ে কিছু জানতে পারিনি। তথ্য নিশ্চিত হলে এবং ডকুমেন্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা