kalerkantho

শুক্রবার । ২৩ শ্রাবণ ১৪২৭। ৭ আগস্ট  ২০২০। ১৬ জিলহজ ১৪৪১

নারীর বাড়িতে গাঁজার চাষ!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৭ জুলাই, ২০২০ ১৫:৪৭ | পড়া যাবে ১ মিনিটে



নারীর বাড়িতে গাঁজার চাষ!

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গাঁজা চাষ করার অভিযোগে সুজেদা বেগম প্রকাশ সুজি (৫০) নামে এক নারীকে গ্রেপ্তার করেছেন র‌্যাব। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ওই নারীর সোনারামপুরের গোলাইলবাগ এলাকার বাড়ি থেকে সাতটি গাঁজার গাছ ও ৩০০ গ্রাম শুঁকনো গাঁজা উদ্ধার করা হয়। ওই নারীর বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদক আইনে আরো চারটি মামলা আছে।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এক মাদক ব্যবসায়ী গাঁজার বাগান করে আশুগঞ্জ উপজেলা ও আশোপাশের উপজেলায় খুচরা বিক্রয় করে থাকে বলে খবর আসে। মঙ্গলবার র‌্যাব ভৈরব র‌্যাব ক্যাম্পের কম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার উপপরিচালক চন্দন দেবনাথ ও এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল সোনারামপুরের এক বাড়িতে অভিযান চালায়। এসময় ওই বাড়িতে সাতটি গাঁজার গাছ পাওয়া যায়।

গ্রেপ্তার হওয়া নারী এসময় র‌্যাবকে জানায়, তাঁর বাবা জাহেদ মিয়ার বাড়ি হবিগঞ্জের মাধবপুর উপজেলায়। প্রয়াত স্বামী বাবুল মিয়ার বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার বনগ্রামে। প্রায় পাঁচ-ছয় মাস আগে তিনি গাঁজার গাছ লাগিয়েছেন বলে জানান।

মন্তব্য



সাতদিনের সেরা