kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চতুর্থ বর্ষ উদযাপন

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

৬ জুলাই, ২০২০ ০৪:৫২ | পড়া যাবে ২ মিনিটে



কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চতুর্থ বর্ষ উদযাপন

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ (কউক) রবিবার ৪ বছর পার করেছে। এ উপলক্ষে প্রতিষ্ঠানটি গতকাল আয়োজন করে এক অনাড়ম্বর অনুষ্ঠান। প্রতিষ্ঠানের নবনির্মিত ভবনে আয়োজিত অনুষ্ঠানে কউকের নতুন নিয়োগপ্রাপ্ত ১৬ জন কর্মকর্তা-কর্মচারীর যোগদান ও পরিচিতিসহ প্রতিষ্ঠানটির কার্যক্রম অবহিত করা হয়।

সভায় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি জোম কনফারেনেসের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, কক্সবাজারকে বিশ্বমানের আধুনিক পর্যটন নগরী করতে কাজ করছে সরকার। বর্তমান সরকার মেধা, দক্ষতা ও সততা এই তিনটির সমন্বয়ে দেশের উন্নয়নের কাজে গুরুত্ব দিচ্ছে। 

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নোল (অব.) ফোরকান আহমদ এ সভায় সভাপতিত্ব করেন। সভায় সেনাবাহিনীর রামু দশ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল মোহাম্মদ মাঈন উল্লাহ চৌধুরী, তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য জাফর আলম ও সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোসতাক আহমদ চৌধুরী, জেলা প্রশাসক মো. কামাল হোসেন, গৃহায়ণ ও গণপূর্ত সচিব মো. শহীদ উল্লা খন্দকার, এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক জুয়েনা আজিজ সহ স্থানীয় রাজনীতিক ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আজ থেকে ৪ বছর আগে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের যাত্রা শুরু হয়েছিল ২০১৬ সালের ৫ জুলাই। প্রতিষ্ঠার প্রথম দিকে স্বল্পসংখ্যক কর্মকর্তা-কর্মচারী নিয়ে প্রতিষ্ঠানটি এ পর্যন্ত চলে আসছে। সম্প্রতি বিভিন্ন ক্যাটাগরিতে নতুন করে ১৬ জন কর্মকর্তা-কর্মচারী নিয়োগ দেওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা