kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

নোয়াখালীতে করোনায় দুই নারীসহ আরো চারজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

৬ জুলাই, ২০২০ ০৩:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে করোনায় দুই নারীসহ আরো চারজনের মৃত্যু

নোয়াখালীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই নারীসহ আরো চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫০ জন। রবিবার সন্ধ্যায় বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের সুজায়েতপুর গ্রামের বাসিন্দা ও সাবেক দলিল লেখক আব্দুর রব (৮০) অসুস্থ থাকায় গত ৩০ জুন নমুনা দিয়ে যান। 

পর দিন আসা রিপোর্টে উনার করোনা পজিটিভ আসে। এরপর থেকে নিজ বাড়িতে হোম আইসোলেশনে ছিলেন তিনি। কয়েকদিন আগে উনার শারীরিক অবস্থা খারাপ হওয়ার পর কভিড হাসপাতালে আনার পরামর্শ দিলেও তার পরিবারের লোকজন উনাকে বাড়িতে রেখেই চিকিৎসা দিয়ে যান।

শনিবার উনার শ্বাসকষ্ট বেড়ে গিয়ে নিজ বাড়িতেই মারা যান তিনি। পরে ওইদিন বিকাল সাড়ে ৫টার দিকে সেচ্ছাসেবী সংগঠন তাকওয়া ফাউন্ডেশনের সহযোগিতায় উনার লাশ দাফন করা হয়। এ নিয়ে বেগমগঞ্জে করোনায় মারা গেছেন ২৩ জন।

সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শায়েলা সুলতানা ঝুমা জানান, সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা নিরঞ্জন চন্দ্র দাস (৬১) গত ১ জুলাই পরীক্ষার জন্য নমুনা দিয়ে যান। গত ২ জুলাই তার শরীরের করোনা শনাক্ত হয়। নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় রবিবার সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে পরিবারের লোকজন তাকে মাইজদী কভিড হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেওয়ার সময় তার মৃত্যু হয়। উপজেলায় মোট মৃত্যু তিনজনের।

এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলার সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের বাসিন্দা ছালেহা বেগম (৬৫) নমুনা দেওয়ার একদিন পর এবং কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের মোক্তবের নেছা (৮০) নমুন দিয়ে ওইদিন রাতেই মারা যান। পরবর্তীতে নমুনার ফলাফলে মৃত দুই নারীর করোনা পজিটিভ আসে। 

মন্তব্য



সাতদিনের সেরা