kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

লাকসামে নতুন ৭ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ২৪০

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

৬ জুলাই, ২০২০ ০১:২৪ | পড়া যাবে ২ মিনিটে



লাকসামে নতুন ৭ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ২৪০

কুমিল্লার লাকসামে নতুন আরো ৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। এই নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ২৪০ জনে দাঁড়িয়েছে। রবিবার লাকসাম উপজেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানিয়েছে।

লাকসাম উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। রবিবার (৫ জুলাই) কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে তাদের রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টে দেখা গেছে ৭ জনের নমুনার রিপোর্ট পজিটিভ এবং ২১ জনের রিপোর্ট নেগেটিভ।

লাকসামে নতুন করে আরো ৭ জনের করোনায় আক্রান্তের বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. মো. আবদুল মতিন ভূঁইয়া নিশ্চিত করেছেন।

তিনি জানান, লাকসামে এ পর্যন্ত ২৪০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছে ১৬৩ জন এবং মারা গেছেন ৮ জন। আক্রান্ত অন্যদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লাকসাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ কে এম সাইফুল আলম বলেন, প্রতিদিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। যা অত্যন্ত উদ্বেগজনক। করোনা সংক্রামণ ঠেকাতে সতর্কতা ও সচেতনতার কোনো বিকল্প নেই।

তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জ্ন্য আহবান জানান। পাশাপাশি স্থানীয় সরকার প্রতিষ্ঠানের জনপ্রতিনিধিসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দকে সচেতনতামূলক কার্যক্রমে আরো জোরদারের পরামর্শ দেন।

মন্তব্য



সাতদিনের সেরা