kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

করোনা উপসর্গে ফেনীর প্রবীণ সাংবাদিক নুরুল করিমের মৃত্যু

ফেনী প্রতিনিধি   

৬ জুলাই, ২০২০ ০০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



করোনা উপসর্গে ফেনীর প্রবীণ সাংবাদিক নুরুল করিমের মৃত্যু

নিহত সাংবাদিক নুরুল করিম মজমুমদার

ফেনীর প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজমুমদার আর নেই। রবিবার রাতে সাড়ে ৮টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে ফেনীর গণমাধ্যমকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

তার স্বজনরা জানান, গত বেশ কিছু দিন ধরে শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন সাংবাদিক নুরুল করিম মজুমদার। প্রাথমিকভাবে ফেনী শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে শুক্রবার তার অবস্থার অবনতি হলে রাজধানীর গ্রীণ লাইফ হাসপাতালে নেয়া হয়। সেখানে আইসিইউতে চিকিৎসকদের পর্যব্ষক্ষণে থাকার পর রবিবার দুপুর পর্যন্ত সেখানে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার কোনো উন্নতি না হলে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে ফেনীতে পাঠিয়ে দেওয়া হয়। স্বজনরা তাকে নিয়ে একই দিন রাত সোয়া ৮টার দিকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় গণমাধ্যমকর্মী ও নুরুল করিম মজুমদারের সহকর্মী আতিয়ার সজল জানান, সোমবার সকাল ১০টায় শহরের উকিল পাড়ার নিজ বাসভবনের সামনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নুরুল করিম মজুমদার ফেনী প্রেস ক্লাবে চারবারের সভাপতি ছিলেন। মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত তিনি ফেনী সেন্ট্রাল হাই স্কুল ও পশ্চিম উকিল পাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি ছিলেন। সাংবাদিকতা পেশায় তিনি বাংলাদেশ টেলিভিশন, ডেইলি স্টার ও ইউএনবির ফেনী জেলা প্রতিনিধি ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা