kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

রাউজানে ভবনের ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

৫ জুলাই, ২০২০ ২৩:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



রাউজানে ভবনের ছাদ থেকে পড়ে নারীর মৃত্যু

রাউজানে তিনতলা ভবনের ছাদ থেকে পড়ে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার উরকিরচর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব উরকিরচর গ্রামে এ ঘটনা ঘটলেও রাত ১০টায় লাশ দাফনের পর এ ঘটনা জানাজানি হয়। নিহত নারীর নাম নাজুমা বেগম (৫৫)। তিনি ওই গ্রামের মৃত ফরিদ আহমদের স্ত্রী। 

নিহত নারীর পরিবারের সদস্য ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, নিহত নারী নাজুমা বেগম দীর্ঘদিন ধরে হতাশায় ভুগছিলেন। এর কারণ হিসেবে পরিবারের দাবি গত এক বছর আগে ওই নারীর ছোট ছেলে আবুধাবী প্রবাসী মোস্তাকুর রহমান (৩০) বিয়ে করার জন্য দেশে আসেন। এর মধ্যে বিয়ের আগেই তাঁর ক্যান্সার ধরা পড়ে মারা যান। এই হতাশা থেকে নাজুমা বেগম মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত হয়ে পড়েন। 

শুক্রবার রাত ১০টায় স্থানীয় মসজিদ মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়েছে। তবে লাশের কোনো ময়না তদন্ত কিংবা প্রশাসনকে জানানো হয়নি। ওই নারী ২ ছেলে ও ৩ মেয়ের জননী।

বড় ছেলে মুহাম্মদ লোকমান শনিবার সাংবাদিকদের বলেন ‘ছোট ভাই মারা যাওয়ার পর থেকে মা হতাশায় ভুগছিলেন। এ কারণে তাকে মানসিক রোগ বিশেষজ্ঞের কাছ থেকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। এর মধ্যে শুক্রবার বিকেলে ছাদ থেকে পড়ে তিনি মারা যান।’ 
উরকিরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের সদস্য সৈয়দ মুহাম্মদ নাসির বলেন ‘ওই নারী ছাদ থকে লাফিয়ে পড়ে মারা যান বলে তিনি শুনেছেন। তবে বিস্তারিত ঘটনা তিনি জানেন না।’

মন্তব্য



সাতদিনের সেরা