kalerkantho

রবিবার। ১ ভাদ্র ১৪২৭। ১৬ আগস্ট ২০২০। ২৫ জিলহজ ১৪৪১

ভূরুঙ্গামারীতে স্বাস্থ্য বিভাগের কর্মীসহ আরো দুজন করোনায় আক্রান্ত

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি   

৫ জুলাই, ২০২০ ২১:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ভূরুঙ্গামারীতে স্বাস্থ্য বিভাগের কর্মীসহ আরো দুজন করোনায় আক্রান্ত

ভূরুঙ্গামারীতে স্বাস্থ্য বিভাগের কমিউনিটি ক্লিনিকে কর্মরত একজন কর্মী ও তার শাশুড়ির শরীরে করোনাভাইরাসের রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। রবিবার (৫ জুলাই) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৬।

নতুন করে করোনায় আক্রান্ত দুজন হলেন- উপজেলার জয়মনিহাট কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোপ্রাইটর রোকসানা পারভীন (৩৫) ও তার শাশুড়ি খাদিজা খাতুন (৬৫)। তাঁদের বাড়ি উপজেলা সদরের সরকারি কলেজ রোডে। গত ১ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুরে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিট। আজ প্রাপ্ত ফলাফলে এ তথ্য পাওয়া যায়। 

উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী করোনায় আক্রান্ত মঞ্জুরুল আলমের আপন ছোট বোন রোকসানা পারভীন। একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, তাঁরা সবাই মিলে কোনো এক বিয়েবাড়িতে দাওয়াতে গিয়েছিলেন। সেখান থেকে এসেই তাঁরা অসুস্থ হয়ে পড়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এস এম সায়েম জানান, নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত দুই ব্যক্তি নমুনা দেওয়ার পর থেকে নিজ বাড়িতে  আইসোলেশনে আছেন। আজ তাঁদের দুজনের ফলাফল পজিটিভ আসে। তাঁরা দুজনই সুস্থ আছেন। তিনি আরো বলেন, অফিস সহকারী মঞ্জুরুল আলমের সংস্পর্শে তাঁর আপন ছোট বোন রোকসানা ও তাঁর শাশুড়ি সংক্রমিত হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা