kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

পরিবারের সবাইকে অজ্ঞান করে চুরি

ঠাকুরগাঁও প্রতিনিধি   

৫ জুলাই, ২০২০ ১৯:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



পরিবারের সবাইকে অজ্ঞান করে চুরি

ঠাকুরগাঁওয়ে খাবারের সাথে চেতনাশক ওষুধ মিশিয়ে ও স্প্রে করে পরিবারে পাঁচ জনকে অজ্ঞান করে চুরির ঘটনা ঘটেছে। এ সময় প্রায় ৭ ভরি স্বর্ণালঙ্কার, ৯ ভরি রুপা ও নগদ টাকা চুরি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে সদর উপজেলা মোহাম্মদপুর ইউনিয়নের গিলাবাড়ি এলাকার আব্দুর রহমানের ছেলে রুহুল আমিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

রুহুল আমিন জানান, শুক্রবার দুপুরে খাওয়া দাওয়ার পর পরিবারের সকল সদস্যদের প্রচন্ড ঘুম পায়। এসময় তাঁরা তাদের নিজ নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। সন্ধ্যার পর কিছুক্ষণের জন্য ঘুম ভাঙলেও রাতের খাবার খেয়ে আবারো তারা সকলেই ঘুমিয়ে পড়েন। শনিবার দুপুরে ঘুম ভাঙে তাঁর। এসময় তিনি দেখেন ঘরের দরজা সব খোলা রয়েছে এবং ঘরের কাপড় ও আসবাপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে। এ ছাড়াও আলমারিতে রাখা প্রায় ৭ ভরি স্বর্ণালঙ্কার, ৯ ভরি রুপা ও নগদ টাকা চুরি হয়ে গেছে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, খবর পাওয়ার পর এস আই বেলাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। খাবারের সাথে চেতনাশক ওষুধ মিশিয়ে অথবা কক্ষে স্প্রে জাতীয় কিছু ছিটিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় শনিবার রাতে বাড়ির মালিক রুহুল আমিন বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। অপরাধীদের ধরতে পুলিশের একাধিক টিম তদন্তে নেমেছে।

মন্তব্য



সাতদিনের সেরা