kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

নান্দাইলে শুভসংঘের পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

৫ জুলাই, ২০২০ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



নান্দাইলে শুভসংঘের পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি

করোনার এই ক্রান্তিলগ্নে থেমে নেই কালের কণ্ঠের শুভসংঘ। বিশ্বব্যাপী পরিবেশ বিপর্যয়ের হাত থেকে পরিবেশ রক্ষায় ময়মনসিংহের নান্দাইলে শুভসংঘ বন্ধুরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সাথে নিয়ে পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ অভিযান শুরু করেন। রবিবার সকালে নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজ চত্বরে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রহিম সুজন।

আম, জাম, কাঁঠাল, তেঁতুল, মেহগনি, আকাশমনি, চালতা, বকুল ফুল ও বিভিন্ন ফলের ছাড়া রোপণ করার সময় উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুকন উদ্দিন আহম্মেদ, নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ সরকারি কলেজের অধ্যক্ষ, নান্দাইল উপজেলার শুভসংঘের প্রধান উপদেষ্টা মো. নাজিম উদ্দিন, একাডেমিক সুপাভাইজার আনোয়ার হোসেন, নান্দাইল উপজেলা শুভসংঘের সভাপতি খোকন চন্দ্র দেবনাথ, সাধারণ সম্পাদক আহসান উদ্দিন আকন্দ সোহাগ, মোখলেছুর রহমান হৃদয়, সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, দিদার, মামুন ও সাদনান সাদি ছাড়াও শুভসংঘের সদস্যরা।

শুভসংঘের প্রধান উপদেষ্টা অধ্যক্ষ নাজিম উদ্দিন বলেন, চলমান করোনা দুর্যোগ এবং সেই সাথে বৃষ্টিমুখর দিনে পরিবেশ রক্ষায় নান্দাইল উপজেলা শুভসংঘ ব্যতিক্রম একটি শুভ কাজ করেছে। আমি এ কাজে উপস্থিত থাকতে পেরে আনন্দিত। শুভসংঘের এ উদ্যোগের জন্য সবাইকে ধন্যবাদ জানাই।

নান্দাইল উপজেলা শুভসংঘের সভাপতি খোকন দেবনাথ বলেন, পরিবেশ ভারসাম্য রক্ষায় আমরা শুভসংঘের সদস্যরা বৃক্ষরোপণ করেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহিম সুজন বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই। সবার উচিত বেশি বেশি গাছ লাগানো ও পরিচর্যা করা।

মন্তব্য



সাতদিনের সেরা