kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

ঠাকুরগাঁওয়ে পুলিশ-বিজিবি, স্বাস্থ্য সহকারীসহ আক্রান্ত ১৬

ঠাকুরগাঁও প্রতিনিধি   

৫ জুলাই, ২০২০ ১২:২৮ | পড়া যাবে ২ মিনিটে



ঠাকুরগাঁওয়ে পুলিশ-বিজিবি, স্বাস্থ্য সহকারীসহ আক্রান্ত ১৬

ঠাকুরগাঁওয়ে নতুন করে পুলিশ, বিজিবি, স্বাস্থ্য সহকারীসহ ১৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছেন ৯ জন, বালিয়াডাঙ্গী উপজেলায় ২ জন, রাণীশংকৈলে ২ জন এবং হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩ জন। আক্রান্ত ১৬ জনের মধ্যে ৩ জন নারী ও ১৩ জন পুরুষ। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২২৫ জনে। এদের মধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১৪৭ জন এবং মৃত্যুবরণ করেছেন ২ জন।

রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার। 

তিনি জানান, ঠাকুরগাঁও সদর উপজেলায় আক্রান্তরা হলেন- পুলিশ লাইনের এক পুলিশ সদস্য, বিজিবি’র একজন মেডিকেল এসিস্ট্যান্ট, সদর হাসপাতালের হেড এসিস্ট্যান্ট ও একজন প্রশাসনিক কর্মকর্তা, সদর উপজেলার কালীতলায় ২২ বছর বয়স্ক এক নারী, ঢোলারহাট ইউনিয়নের শিংপাড়া এলাকায় ৩৪ বছর বয়স্ক ব্যক্তি, গড়েয়া ইউনিয়নের মিলননগর এলাকায় ৪৮ বছর বয়স্ক ব্যক্তি, জগন্নাথপুর ইউনিয়নে পল্লী বিদ্যুৎ এলাকায় ৩৭ বছর বয়স্ক ব্যক্তি ও পৌরসভার ৩২ বছর বয়স্ক এক যুবক।

এছাড়া বালিয়াডাঙ্গী উপজেলায় আক্রান্ত হয়েছেন দুজন। আক্রান্তরা হলেন- উপজেলার বামুনিয়া গ্রামের ২৩ বছর বয়সী এক যুবক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্টাফ। রাণীশংকৈল উপজেলাতে আক্রান্ত হয়েছেন লেহেম্বা ইউনিয়নের ৪৮ বছর বয়সী এক পুরুষ ও ভান্ডারা গ্রামের ৫৪ বছর বয়সী এক নারী। 

হরিপুর উপজেলাতে নতুন করে আক্রান্ত হয়েছেন দুইজন ছেলে ও একজন নারী। আক্রান্ত নারীর বয়স ২৫ বছর, তিনি উপজেলার কয়েলী গ্রামের বাসিন্দা। অপরদিকে আক্রান্ত ছেলে দুজনেরই বয়স ১৭ বছর। তাদের একজনের বাসা উপজেলার কুমারপাড়া গ্রামে ও অপরজনের বাসা ডাঙ্গীপাড়ায়। 

পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় এ নিয়ে সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২২৫ জন, যাদের মধ্যে ১৪৭ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যু হয়েছে দুই জনের। এছাড়াও গত ২৪ ঘণ্টায় ঠাকুরগাঁও থেকে সন্দেহভাজন দুইজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুরে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা