kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

বিরামপুরে গৃহবধূর আত্মহত্যা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৫ জুলাই, ২০২০ ০১:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



বিরামপুরে গৃহবধূর আত্মহত্যা

দিনাজপুরের বিরামপুরে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে মোছা. নাঈমা আকতার মৌটুসি (২৪) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শনিবার বিকেল সাড়ে ৪টায় পৌরশহরের থানা রোডে ৩ তলাবিশিষ্ট বাসার একটি কক্ষ থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

নিহত গৃহবধূর স্বামীর নাম মো.সবুজ হোসেন (৩৫)। তিনি কুড়িগ্রাম সদর উপজেলার মৃত আফজাল হোসেনের ছেলে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতের স্বামী মো. সবুজ হোসেন বলেন, প্রতিদিনের মতো শনিবার সকালে খাবার খেয়ে বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বেরিয়ে পড়ি। দুপুরে স্ত্রী নাঈমা আকতার মৌটুসি’র সঙ্গে মোবাইলে কথা হয়। তিনি বলেন, আমার জন্য রান্না করে কয়েক দিনের জন্য তার বাবার বাসায় যাওয়ার কথা ছিল। কিন্তু বিকেলে একাধিকবার মুঠোফোনে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। পরে বিকেল ৪টার দিকে বাসায় ফিরে দরজা বন্ধ দেখি। অনেক ডাকাডাকির পর কোনো সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে বিষয়টি আমার জানা নেই।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, শহরের থানা রোডে শিবপুর স্কুলের প্রধান শিক্ষক মো. ওহেদ মণ্ডলের বাসার ৩য় তলায় সবুজ দম্পতি ভাড়া থাকতেন। শনিবার বিকেলে নাঈমা আকতার মৌটুসি (২৪) নামের ওই নারীর আত্মহত্যার কথা জানালে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙে লাশ উদ্ধার করা হয়। তবে কি কারণে আত্মহত্যা করেছেন সেই বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা