kalerkantho

শনিবার । ৩১ শ্রাবণ ১৪২৭। ১৫ আগস্ট ২০২০ । ২৪ জিলহজ ১৪৪১

ইসলামপুরে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

জামালপুর ও দেওয়ানগঞ্জ প্রতিনিধি   

৪ জুলাই, ২০২০ ২০:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ইসলামপুরে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত

জামালপুরের ইসলামপুর উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় নয়ন মিয়া (৩৮) নামে মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আজ শনিবার বিকেলে উপজেলার মোশাররফগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নয়ন মিয়া দেওয়ানগঞ্জ উপজেলার পোল্লাকান্দি শেখপাড়া গ্রামের কালু কাজির ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নয়ন মিয়া কোরাআন হাফেজ ছিলেন। তিনি ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।  এক মাস ধরে তিনি বাড়িতে থেকে বড় ভাইয়ের মুদি দোকানে ব্যবসা করতেন। আজ শনিবার বিকেলে নয়ন মিয়া মোটরসাইকেলে ব্যবসায়িক কাজে দেওয়ানগঞ্জের বাড়ি থেকে ইসলামপুর বাজারের উদ্দেশে রওনা হন। 

পথে বিকেল সোয়া ৫টার দিকে দেওয়ানগঞ্জ-ইসলামপুর সড়কের ইসলামপুর উপজেলার মোশাররফগঞ্জ এলাকায় চট্টগ্রামগামী যাত্রীবাহী একটি বাস পেছন থেকে নয়নের মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার পরপরই বাস থামিয়ে চালক ও হেলপার পালিয়ে গেছে। পুলিশ নয়নের মরদেহ ও তার মোটরসাইকেলটি উদ্ধার এবং যাত্রীবাহী বাসটি আটক করে থানায় নিয়ে যায়।  

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন কালের কণ্ঠকে জানান, ময়নাতদন্তের জন্য নিহত নয়ন মিয়ার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। যাত্রীবাহী বাসটিকেও থানা হেফাজতে আনা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা